ClixSense এর মাধ্যমে ঘরে বসে আয় করুন ডলার


যারা ইন্টারনেট ব্যবহার করে সহজে আয় করতে চান তাদের কাছে পিটিসি অত্যন্ত আকর্ষনীয় বিষয় । অন্তত তাত্বিকভাবে কাজটি খুব সহজ । নির্দিষ্ট ওয়েবসাইট ওপেন করবেন, নির্দিষ্ট লিংকে ক্লিক করবেন । আপনার একাউন্টে টাকা জমা হতে থাকবে । আয়ের এরচেয়ে সহজ পথ হয়না । বাস্তবে এই পদ্ধতির পেছনে অন্য অনেকগুলি বিষয় জড়িত । যদি একাজে হাত দিতেই চান তাহলে সেটা জেনে নেয়াই ভাল । প্রথম কথা, ক্লিক করলে আপনাকে টাকা দেবে কেন ? কে দেবে ? বর্তমান বিশ্ব চলে বিজ্ঞাপনের জোরে । আর ইন্টারনেট বিজ্ঞাপনের বিশাল যায়গা ।

                     CLIXSENSE SIGN UP


প্রতি ক্লিকের জন্য পেতে পারেন কয়েক সেন্ট থেকে কয়েক ডলার পর্যন্ত । যত বেশি ক্লিক তত বেশি টাকা । এজন্য আপনাকে যা করতে হয় তা হচ্ছে, পিটিসি সেবা দেয় এমন কোন সাইটে গিয়ে তাদের ফরম পুরন করে সদস্য হওয়া । সদস্য হলে আপনি একটি একাউন্ট নাম এবং পাশওয়ার্ড পাবেন । কাজ করার জন্য নিজের একাউন্টে ঢুকতে হবে । বিভিন্ন সাইটের কাজ করার পদ্ধতিতে কিছুটা ভিন্নতা থাকতে পারে তবে মুল পদ্ধতি মোটামুটি একইরকম । আপনি সেখানে এড দেখতে পাবেন যেখানে । এগুলিতেই আপনাকে ক্লিক করতে হবে । ক্লিক করার জন্য কয়েক সেকেন্ড সময় পাবেন (ধরুন ৩০ সেকেন্ড) । ক্লিক করার পর কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে, ক্লিক কনফার্ম মেসেজ না পাওয়া পর্যন্ত ।

ধাপ-১:  অ্যাকাউন্ট খুলতে হলে এখানে click করুন
                      www.clixsense.com

ধাপ-২: ওয়েবসাইটটি খুললে তার উপরে ডান দিকের Sign Up লিখাটিতে ক্লিক করুন ।
                  
ধাপ-৩: এবার যে ফরমটি আসবে তা যথাযথ ভাবে পূরণ করে লেখাটির বাম পাশে টিক দিয়ে Create Account লিখাটিতে ক্লিক করুন ।
                 

ধাপ-৪: এখন আপনি আপনার ইমেল অ্যাকাউন্টে গিয়ে ইমেলটি ভেরিফাই Link ক্লিক করুন একটা নতুন ট্যাব ওপেন হবে।সফলতার সাথে একটি একাউন্ট করেত সমর্থ হয়েছেন ।

ClixSense তে কাজ করার পদ্ধতিঃ

ধাপ-১: clixsense প্রবেশ করে login/Sign in এ ক্লিক করুন ।

ধাপ-২:  এর জন্য ওয়েবসাইটে গিয়ে আপনার ইউজার আই.ডি (user id) ও পাসওয়ার্ড (password) টাইপ করে login ক্লিক করুন ।
ধাপ-৩: লগিন হওয়ার পর অ্যাড দেখতে হোলে View Ads ক্লিক করুন ।

ধাপ-৪: এরপর আপনি এ্যডগুলো দেখতে পাবেন এর যেকোন একটা তে ক্লিক করুন একটা নতুন ট্যাব ওপেন হবে ।

এবার কিছুখন অপেক্ষা করলে দেখবেন Click on the cat উপরের ছবির ভেতর বিরাল এর ছবিতে ক্লিক করুন । অতঃপর উপযুক্ত ছবিটি নির্বাচন করেএবার নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করুন  ।

মানে আপনার অ্যাকাউন্টে $ জমা হোয়েছে Page টির উপরের দিকে যতক্ষন Your click has been Validated লিখাটি না আসবে ততক্ষন পর্যন্ত আপনাকে ঐ Page এ থাকতে হবে । এর জন্য আপনাকে ৩০ সেকেন্ড অপেক্ষা করতে হতে পারে । Your click has been Validated হয়ে গেলে আগের পেজে চলে যান এবং হুবহু একঐ পদ্বতিতে বাকি যে Advertisement গুলো আছে সেগুলো দেখুন । এভাবে ২৪ ঘন্টা পরপর প্রতিটি বিজ্ঞাপন একবার করে ক্লিক করতে পারবেন ।

বিজ্ঞাপনে ক্লিক করার জন্য আপনি ১ সেন্ট হতে ৪ সেন্ট পেতে পারেন হয়তো অনেকে ভাবছেন চারটি এ্যাড দেখে মাত্র চার সেন্ট । আসল কথা হচ্ছে পিটিসি সাইটগুলোতে অধিক পরিমানে উপার্জন নির্ভর করে আপনার রেফারেল এর উপর । অর্থাৎ , যত বেশি রেফারেল তত বেশি উপার্জন । আপনার একজন রেফারেল নিজে এ্যাড দেখে যত আয় করবে তার অর্ধেকটাই যোগ হবে আপনার একাউন্টে ।

Watch ClixSense Bangla Video Tutorial

              

ধরুন, আপনি এ সাইটে প্রতিদিন এ্যাড দেখছেন চারটি । আর আপনার রেফারেল আছে মাত্র বিশজন । তখন আপনার মোট আয় হবে মাস শেষে: আপনি নিজে — ৪x৩০ = ১২০ টি অর্থাৎ ১২০ সেন্ট ২০ জন রেফারেল –(২০x৪)x৩ ০=২৪০০ টি অর্থাৎ ২৪০০ সেন্ট .... মোট = ২৫২০ সেন্ট বা ২৫.২০ ডলার এটিতো গেল মাত্র বিশ জন রেফারেল এবং একটি সাইটের বর্ননা । এরকম আরও 15-20 ভাল সাইটে কাজ করতে পারলে আপনার সফলতা নিশ্চিত । আপনি যদি মাসে ২৫ ডলার করে ২০ টি সাইট হতে আ্য় করতে পারেন তাহলে আপনা আয় দাড়াবে ২০ x ২৫ = $৫০০ আপনি কি Imagine করতে পারেন । কিন্তু বিষয় হল এ আয়টা এখন অনেকেই করতেছে । See More
     

  


No comments: