Multiple ways to earn money online:freelancing, paid surveys, typing images, uploading files, affiliate marketing, blogging, currency trading.

Top Ad

test

Breaking

Post Top Ad

Your Ad Spot

Jun 1, 2015

ClixSense এর মাধ্যমে ঘরে বসে আয় করুন ডলার


যারা ইন্টারনেট ব্যবহার করে সহজে আয় করতে চান তাদের কাছে পিটিসি অত্যন্ত আকর্ষনীয় বিষয় । অন্তত তাত্বিকভাবে কাজটি খুব সহজ । নির্দিষ্ট ওয়েবসাইট ওপেন করবেন, নির্দিষ্ট লিংকে ক্লিক করবেন । আপনার একাউন্টে টাকা জমা হতে থাকবে । আয়ের এরচেয়ে সহজ পথ হয়না । বাস্তবে এই পদ্ধতির পেছনে অন্য অনেকগুলি বিষয় জড়িত । যদি একাজে হাত দিতেই চান তাহলে সেটা জেনে নেয়াই ভাল । প্রথম কথা, ক্লিক করলে আপনাকে টাকা দেবে কেন ? কে দেবে ? বর্তমান বিশ্ব চলে বিজ্ঞাপনের জোরে । আর ইন্টারনেট বিজ্ঞাপনের বিশাল যায়গা ।

                     CLIXSENSE SIGN UP


প্রতি ক্লিকের জন্য পেতে পারেন কয়েক সেন্ট থেকে কয়েক ডলার পর্যন্ত । যত বেশি ক্লিক তত বেশি টাকা । এজন্য আপনাকে যা করতে হয় তা হচ্ছে, পিটিসি সেবা দেয় এমন কোন সাইটে গিয়ে তাদের ফরম পুরন করে সদস্য হওয়া । সদস্য হলে আপনি একটি একাউন্ট নাম এবং পাশওয়ার্ড পাবেন । কাজ করার জন্য নিজের একাউন্টে ঢুকতে হবে । বিভিন্ন সাইটের কাজ করার পদ্ধতিতে কিছুটা ভিন্নতা থাকতে পারে তবে মুল পদ্ধতি মোটামুটি একইরকম । আপনি সেখানে এড দেখতে পাবেন যেখানে । এগুলিতেই আপনাকে ক্লিক করতে হবে । ক্লিক করার জন্য কয়েক সেকেন্ড সময় পাবেন (ধরুন ৩০ সেকেন্ড) । ক্লিক করার পর কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে, ক্লিক কনফার্ম মেসেজ না পাওয়া পর্যন্ত ।

ধাপ-১:  অ্যাকাউন্ট খুলতে হলে এখানে click করুন
                      www.clixsense.com

ধাপ-২: ওয়েবসাইটটি খুললে তার উপরে ডান দিকের Sign Up লিখাটিতে ক্লিক করুন ।
                  
ধাপ-৩: এবার যে ফরমটি আসবে তা যথাযথ ভাবে পূরণ করে লেখাটির বাম পাশে টিক দিয়ে Create Account লিখাটিতে ক্লিক করুন ।
                 

ধাপ-৪: এখন আপনি আপনার ইমেল অ্যাকাউন্টে গিয়ে ইমেলটি ভেরিফাই Link ক্লিক করুন একটা নতুন ট্যাব ওপেন হবে।সফলতার সাথে একটি একাউন্ট করেত সমর্থ হয়েছেন ।

ClixSense তে কাজ করার পদ্ধতিঃ

ধাপ-১: clixsense প্রবেশ করে login/Sign in এ ক্লিক করুন ।

ধাপ-২:  এর জন্য ওয়েবসাইটে গিয়ে আপনার ইউজার আই.ডি (user id) ও পাসওয়ার্ড (password) টাইপ করে login ক্লিক করুন ।
ধাপ-৩: লগিন হওয়ার পর অ্যাড দেখতে হোলে View Ads ক্লিক করুন ।

ধাপ-৪: এরপর আপনি এ্যডগুলো দেখতে পাবেন এর যেকোন একটা তে ক্লিক করুন একটা নতুন ট্যাব ওপেন হবে ।

এবার কিছুখন অপেক্ষা করলে দেখবেন Click on the cat উপরের ছবির ভেতর বিরাল এর ছবিতে ক্লিক করুন । অতঃপর উপযুক্ত ছবিটি নির্বাচন করেএবার নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করুন  ।

মানে আপনার অ্যাকাউন্টে $ জমা হোয়েছে Page টির উপরের দিকে যতক্ষন Your click has been Validated লিখাটি না আসবে ততক্ষন পর্যন্ত আপনাকে ঐ Page এ থাকতে হবে । এর জন্য আপনাকে ৩০ সেকেন্ড অপেক্ষা করতে হতে পারে । Your click has been Validated হয়ে গেলে আগের পেজে চলে যান এবং হুবহু একঐ পদ্বতিতে বাকি যে Advertisement গুলো আছে সেগুলো দেখুন । এভাবে ২৪ ঘন্টা পরপর প্রতিটি বিজ্ঞাপন একবার করে ক্লিক করতে পারবেন ।

বিজ্ঞাপনে ক্লিক করার জন্য আপনি ১ সেন্ট হতে ৪ সেন্ট পেতে পারেন হয়তো অনেকে ভাবছেন চারটি এ্যাড দেখে মাত্র চার সেন্ট । আসল কথা হচ্ছে পিটিসি সাইটগুলোতে অধিক পরিমানে উপার্জন নির্ভর করে আপনার রেফারেল এর উপর । অর্থাৎ , যত বেশি রেফারেল তত বেশি উপার্জন । আপনার একজন রেফারেল নিজে এ্যাড দেখে যত আয় করবে তার অর্ধেকটাই যোগ হবে আপনার একাউন্টে ।

Watch ClixSense Bangla Video Tutorial

              

ধরুন, আপনি এ সাইটে প্রতিদিন এ্যাড দেখছেন চারটি । আর আপনার রেফারেল আছে মাত্র বিশজন । তখন আপনার মোট আয় হবে মাস শেষে: আপনি নিজে — ৪x৩০ = ১২০ টি অর্থাৎ ১২০ সেন্ট ২০ জন রেফারেল –(২০x৪)x৩ ০=২৪০০ টি অর্থাৎ ২৪০০ সেন্ট .... মোট = ২৫২০ সেন্ট বা ২৫.২০ ডলার এটিতো গেল মাত্র বিশ জন রেফারেল এবং একটি সাইটের বর্ননা । এরকম আরও 15-20 ভাল সাইটে কাজ করতে পারলে আপনার সফলতা নিশ্চিত । আপনি যদি মাসে ২৫ ডলার করে ২০ টি সাইট হতে আ্য় করতে পারেন তাহলে আপনা আয় দাড়াবে ২০ x ২৫ = $৫০০ আপনি কি Imagine করতে পারেন । কিন্তু বিষয় হল এ আয়টা এখন অনেকেই করতেছে । See More
     

  


Post Top Ad

Your Ad Spot

Pages